ঢাকা

যমুনা ফিউচার পার্ক

বিশ্বের তৃতীয় এবং এশিয়ার সর্ববৃহৎ শপিংমল হিসেবে পরিচিত “যমুনা ফিউচার পার্ক”। রাজধানীর কুড়িলে অবস্থিত এই শপিং কমপ্লেক্সটিতে সকল ধরনের কেনাকাটা ও বিনোদন সুবিধা রয়েছে।

 

মার্কেটের বিস্তৃতি:

প্রগতি সরণি থেকে ফিউচার পার্ক প্রাঙ্গণে প্রবেশ করলে প্রথমেই পড়ে আউটডোর রাইডস। সারা পৃথিবীতে তোলপাড় করা ছয়টি রোমাঞ্চকর রাইড রয়েছে এখানে। বর্ণিল আলোকছটায় উদ্ভাসিত ফিউচার পার্কের এই আউটডোর রাইডসের রোলার কোস্টার, স্কাইড্রপ, ম্যাজিক উইন্ডমিল, পাইরেট শিপ, ফ্লাইং ডিসকো ও টাওয়ার চ্যালেঞ্জার রীতিমতো শিহরণ জাগানিয়া। প্রথম তলার পুরোটাই গাড়ি পার্কিং এর জন্য নির্ধারিত। অন্যান্য ফ্লোরগুলো পণ্যের ক্যাটাগরী ভিত্তিক বিন্যাস করা হয়েছে। প্রতিটি ফ্লোরকে “দক্ষিণ-পশ্চিম”, “উত্তর-পশ্চিম”, “দক্ষিণ-পূর্ব” ও “উত্তর-পূর্ব” অংশে ভাগ করা হয়েছে। প্রতিটি ভাগে নির্দিষ্ট ক্যাটাগরীর পণ্য ও সেবা পাওয়া যাবে। এই শপিংমলের ষষ্ঠ তলার সম্পূর্ণটাই বিনোদন জোন হিসেবে গড়ে তোলা হয়েছে। ষষ্ঠ তলায় রয়েছে ফুডকোর্ট, রেষ্টুরেন্ট, প্লেয়ারস জোন, ব্লকবাস্টার সিনেমাস প্রভৃতি।

ব্লকবাস্টার সিনেমাস:

সর্বাধুনিক প্রযুক্তির সাতটি সিনেমা হলের সমন্বয়ে ‘ব্লকবাস্টার সিনেমাস’। ডিজিটাল সাউন্ড সিস্টেম, থ্রিডি সিনেমার আয়োজন, চিত্তাকর্ষক ও বিলাসবহুল কফি লাউঞ্জ, অতিথিদের আরামদায়ক বসার জায়গা, ভিআইপি লাউঞ্জ, অনলাইন টিকিটিং, সাতটি হলের সাত ধরনের আকর্ষণীয় ইন্টেরিয়র ডিজাইন, মনোমুগ্ধকর লবি ডিজাইনসহ ‘ব্লকবাস্টার সিনেমাস’-এর অভিনব সব আয়োজন সাজানো হয়েছে দেশের মানুষের বিনোদন ও প্রত্যাশা মেটানোর প্রত্যয়ে।

 

খোলা-বন্ধের সময়সূচী:

বিলাসবহুল এই মার্কেটটি সপ্তাহের রবিবার বন্ধ থাকে। আর মার্কেট অফিস শুক্রবার বন্ধ থাকে। এছাড়া সপ্তাহের অন্যান্য দিন সকাল ১১ টা থেকে রাত ১০ টা পর্যন্ত খোলা থাকে।

বি:দ্র: এই সময়সূচী পরিবর্তনযোগ্য

কিভাবে যাবেনঃ

শ্যামলী থেকে বৈশাখী পরিবহন মহাখালী হয়ে নতুনবাজার যায় । আপনি নতুনবাজার নেমে রিক্সা নিয়ে বারিধারা যেতে পারেন । বারিধারায় সরাসরি কোনো বাস যায় না । এছাড়াও, রবরব পরিবহন রুটঃ গাবতলি-মিরপুর ১-মিরপুর ১০-কালশী-বনানী-গুলশান ২-গুলশান ১-বাড্ডা লিংক রোড-নতুনবাজার। তেতুলিয়া পরিবহন রুটঃ শিয়া মসজিদ-শ্যামলি-আগারগাও হয়ে এয়ারপোর্ট-উত্তরা-আব্দুল্লাহপুর যাবে। এতে আপনাকে বনানী নামতে হবে ।

শ্যামলী বাস স্টান্ড থেকে প্রজাপতি পরিবহনে মিরপুর ১০ = ১৫ টাকা মিরপুর ১০ থেকে জাবালে নূর বা আকিক পরিবহনে যমুনা ফিউচার পার্ক = ২৫ টাকা বারিধারা ডিপ্লমেটিক যোনে যেতে চাইলে নতুন বাজার নামতে হবে। বারিধারা DOHS যেতে চাইলে প্রজাপতি পরিবহনে শ্যামলী বাস স্টান্ড থেকে বিশ্বরোড নামতে হবে । ভাড়া ৪০ টাকা।

 

ঠিকানা যোগাযোগ:

ক-২৪৪, কুড়িল, প্রগতি সরণি, বারিধারা, ঢাকা।

ফোন: ৮৪১৬০৫১-২

মোবাইল: ০১৯৩৭-৪০০২০৫-২২

ফ্যাক্স: ০২-৮৪১৬০৫০

ওয়েবসাইট: www.jamunafuturepark.com

 

0.00 avg. rating (0% score) - 0 votes
Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close